ফ্রি ব্লগার থিম ডাউনলোড করুন – প্রিমিয়াম কুপন কোড সহ।

ব্লগিং এর ক্ষেত্রে থিম খুবই পরিচিত একটি শব্দ। আজকের আর্টিকেলে আমি আলোচনা করবো কম মূল্যে বা ফ্রি ব্লগার থিম ডাউনলোড করার অতি জনপ্রিয় একটি সাইট Templateify সম্পর্কে।

ব্লগিং এর ক্ষেত্রে আমরা সর্বদা প্রিমিয়াম থিমের পরিবর্তে ফ্রি থিম ব্যবহার করতে বেশি সাচ্ছন্দ্য বোধ করি। কিন্তু যারা ব্লগিং এ প্রফেশনাল ভাবে কিছু করতে চাই বা ব্লগিং এর মাধ্যমে ক্যারিয়ার গড়তে চাই তারা প্রিমিয়াম থিমটাই বেশি পছন্দ করি।

কম মূল্যে বা ফ্রি ব্লগার থিম ডাউনলোড করার সেরা কয়েকটি ওয়েবসাইটের মধ্যে অন্যতম একটি সাইট হলো Templateify। আমি আমার অন্যান্য ব্লগার সাইটে যেসব থিম ব্যবহার করি তার সবগুলোই Templateify থেকে ডাউলোড করা।

ব্লগার থিম ডাউনলোড করার অনেক ওয়েবসাইট রয়েছে ঠিকই। কিন্তু আমি ব্যাক্তিগত ভাবে সব সময় Templateify এর থিম গুলো বেশি পছন্দ করি। কারন Templateify এর থিম গুলো অনেক বেশি আপডেট এবং এসইও ফ্রেন্ডলি।

আরো পড়ুন –
ব্লগ বা ওয়েবসাইটের জন্য থিম বা Templates নির্বাচনের ক্ষেত্রে কোন কোন বিষয়ের দিকে লক্ষ্য রাখবেন?

কেন Templateify এর থিম ব্যবহার করবেন?

প্রশ্ন আসতে পারে, ব্লগার থিম এর জন্য এত ওয়েবসাইট থাকতে কেন আমরা Templateify এর থিম ব্যবহার করবো?

আমার মতে আপনি যেখান থেকেই থিম ক্রয় বা ফ্রি ব্লগার থিম ডাউনলোড করতে চান তার আগে Templateify সাইটটি একবার হলেও ঘুরে আসুন। কারন আমি মনে করি আপনি এখানে আপনার পছন্দের মতো থিম পেয়ে যাবেন।

তাহলে চলুন Templateify সাইটের কিছু বৈশিষ্ট্য সম্পর্কে আলোচনা করা যাক।

  • Templateify এর বেশির ভাগ থিম প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট নিয়ে আসে। অর্থাৎ গুগলের আপডেটে Templateify ও তাদের থিম গুলো আপডেট রাখে।
  • Templateify থেকে প্রিমিয়াম এবং ফ্রি ব্লগার থিম ডাউনলোড করতে পারবেন।
  • Templateify তে প্রায় সকল থিমের ফ্রি একটি ভার্শন রয়েছে। যার মাধ্যমে আপনি তাদের কোন থিম ক্রয় করার পূর্বে তার ফ্রি ভার্শন টেষ্ট করে নিতে পারবেন।
  • Templateify এর থিম গুলো যত গুলো ইচ্ছা সাইটের ব্যবহার করতে পারবেন। অর্থাৎ আপনি একটি থিম কিনলে তা আপনার যত গুলো সাইট আছে সব গুলোতে অ্যাক্টিভ করতে পারবেন।
  • বিভিন্ন ইভেন্ট উপলক্ষে তারা ৫০% পর্যন্ত ছাড় দিয়ে থাকে। যার মাধ্যমে আপনি খুবই কম মূল্যে যে কোন থিমের প্রিমিয়াম ভার্শন কিনে নিতে পারেন।
  • কোন ইভেন্ট ছাড়া যে কোন সময় আপনি কুপন কোড ব্যবহার করে যে কোন থিম ৩০% ছাড়ে ক্রয় করতে পারবেন।
  • তাছাড়া Templateify তে আপনি কম বেশি সকল ডিজাইনের ব্লগার থিম পেয়ে যাবেন। যা আপনার পছন্দ মতো হবে আশা করি।

Templateify থেকে ফ্রি ব্লগার থিম ডাউনলোড বা কম মূল্যে ক্রয় করার কূপন কোড।

Templateify থেকে আপনার পছন্দ মতো থিমটি বাছাই করুন এবং “Buy Now” বাটনে ক্লিক করুন। অতপর আপনাকে পেমেন্ট পেজে নিয়ে যাওয়া হবে।

এখন পেমেন্টের পূর্বে ৩০% ছাড়ের কুপন কোডটি ব্যবহার করুন। কুপন কোড –

Use the technabo coupon to get 30% off

উপরের ছবিটি লক্ষ্য করুন। এখানে থিমটির স্বাভাবিক মূল্য ৬.৯৫ ডলার এবং technabo কূ্পন কোড ব্যবহার করার পর দেখতে পাচ্ছেন থিমটির মূল্য ৩০% কম অর্থাৎ ৪.৮৬ ডলারে চলে এসেছে।

সুতরাং আপনি মোটামুটি ৪০০ টাকায় সম্পূর্ন প্রিমিয়াম একটি থিম পেয়ে যাচ্ছেন।

আরো কম মূল্যে Templateify এর প্রিমিয়াম থিম ক্রয় করুন।

আমাদের We Bangla সাইট এর পক্ষ থেকে আপনাদের জন্য আরো কম মূল্যে Templateify এর কিছু প্রিমিয়াম থিম।

নিম্নের Templateify এর কিছু থিমের প্রিমিয়াম ভার্শন আমাদের ক্রয় করা রয়েছে। আপনারা যারা প্রাথমিক পর্যায়ে খুব বেশি অর্থ ব্যয় করতে চাচ্ছেন না তারা আমাদের কাছ থেকে এই প্রিমিয়াম থিম গুলো কিনতে পারেন।

ব্লগার থিম ডাউনলোড

তবে উই বাংলার পক্ষ থেকে উপরোক্ত এই প্রিমিয়াম থিম গুলোর যে কোন একটি ফ্রি তে নিতে আমাদের ফেসবুক পেজে যোগাযোগ করতে পারেন (শর্ত প্রযোজ্য)।

উপরোক্ত থিম গুলো Templateify থেকে আমাদের নিজেদের ক্রয় করা। এগুলো কোন প্রকার নাল বা জিপিএল থিম নয়। তবুও এই বিষয়ে কোন সন্দেহ থাকলে আমারা আপনাকে Templateify থেকে ক্রয় করা প্রমান সহ ইনভয়েস দেখাতে পারবো।

আপনারা যদি আমাদের কাছ থেকে উপরোক্ত কোন থিম ক্রয় করতে আগ্রহী হন তাহলে আমাদরে সাথে যোগাযোগ করতে পারেন।

=শেষ কথা=

আপনারা চাইলে Templateify এর ওয়েবসাইট থেকে প্রিমিয়াম ভার্শনের থিম ক্রয় করতে পারেন বা ফ্রি ব্লগার থিম ডাউনলোড করতে পারেন।

এবং আপনারা যদি মনে করেন প্রাথমিক পর্যায়ে খুব বেশি অর্থ ব্যয় করতে চাচ্ছেন না তাহলে আমাদরে কাছ থেকে খুবই কম মূল্যে উপরোক্ত থিম গুলোর প্রিমিয়াম ভার্শন ক্রয় করতে পারেন।

তবে প্রাথমিক পর্যায়ে ফ্রি থিম দিয়ে শুরু করা ভালো। কেননা ফ্রি বা প্রিমিয়াম থিমের সাথে গুগল অ্যাডসেন্স বা ব্লগ থেকে ইনকাম এর কোন সম্পর্ক নেই। আজ এই পর্যন্তই, পরবর্তী আর্টিকেল আসা পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Share this

Leave a Comment